ফেসবুকে কেন ভাইরাল হচ্ছে কাকলি ফার্নিচার জানুন আসল রহস্য

From today, this video and Meme is going viral on social media. Find out why Kakoli Furniture is going viral on Facebook. ফেসবুকে কেন ভাইরাল হচ্ছে কাকলি ফার্নিচার জানুন আসল রহস্য ।

আজ ফেসবুক খুললে আপনারা দেখতে পাচ্ছেন ফেসবুক নিউজফিড এ যে একটি মেয়ে নিখোঁজ ভাইরাল হচ্ছে এবং একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে।

আপনারা ঠিকই বুঝেছেন: দামে কম, মানে ভালো, কাকলী ফার্নিচার

#kakolifurniture #kakalifurniture #kakolifurniturememe #kakolifurnitureviralreason #damekommanebhalo

হ্যাঁ এই ভিডিওটি পুরো নেটদুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে আপনারা সবাই জানতে চাইবেন যে কি এমন আছে যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এত ভাইরাল হয়েছে।

আপনাদের মধ্যে অনেকজন এটাই জানেন না যে এটি কেন ভাইরাল হচ্ছে বা এর পেছনে কি রহস্য আছে আপনার সমস্যার সমাধান করতে আপনি এখনই পেয়ে যাবেন দয়া করে পোস্টটি ভাল করে পড়তে থাকুন

দামে কম, মানে ভালো, কাকলি ফার্নিচার

এই ভিডিওটি বাংলাদেশের এক আসবাবের দোকান এর এই ভিডিওটিতে আপনি দেখতে পারবেন দুটি মেয়ে একভাবে জোরে জোরে একটি কথা বলে যাচ্ছে “দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার” এই ভিডিওটি বাংলাদেশী এক আসবাব দোকানের কাকলি ফার্নিচার পেজ থেকে ভাইরাল হয়েছে যখন এই ভিডিওটি ভাইরাল হয়েছিল সেই মুহুর্তেই এই ভিডিওটি প্রায় ওয়ান মিলিয়ন ভিউ অর্জন করে নিয়েছিল এবং তার সাথে 30000 শেয়ারও হয়েছিল ।

এই ভিডিওটির এবং অনেক দর্শক এই ভিডিওটিতে মন্তব্য করেছিলেন যার ফলে সেই ভিডিওটি একটি ফানি ভিডিও হয়ে যায় এবং এটি একটি মিমি তে পরিণত করে পশ্চিমবঙ্গের এক ফেসবুক পেজে সেটিকে আপলোড করা হয় যার ফলে এটি চরমভাবে মানুষের হাসির পাত্র হয়ে দাঁড়ায় তার জন্যই এই ভিডিওটি ভাইরাল হচ্ছে।

ফেসবুকে আপনি যখনই ভিডিওটি দেখবেন আপনিও বুঝতে পারবেন যে ভিডিওটিতে সেরকম কোনো ব্যাপারই নেই যে এটিকে ভাইরাল করা যেতে পারত বা এটি ভাইরাল হওয়ার মত একটি ভিডিও কিন্তু

এখন সোশ্যাল মিডিয়ায় কখন কোন জিনিস ভাইরাল হয়ে যাবে সেটি আপনি ধরতে পারবেন না আর বুঝতেও পারবেন না আপনারা যদি এই ভিডিওটি দেখতে চান তাহলে ভিডিওটি নিচে দেওয়া আছে আপনারা সেখান থেকে ভিডিওটি দেখতে পারেন এবং শেয়ার করতে পারেন আপনার বন্ধু-বান্ধব এবং ফ্যামিলির সাথে এবং তাদের এর পেছনের কারণটি জানাতে পারেন যে এটি কেন ভাইরাল হলো ।

আরেকটি সুখবর হলো বাংলাদেশের এই কাকলি ফার্নিচার আমাদের পশ্চিমবঙ্গের মানুষদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জানিয়েছে এই ভিডিওটি ভাইরাল করার জন্য।

Spread the love